আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:০৩

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

এমপি আছাদুজ্জামানের স্ত্রী ও এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের মৃত্যুতে জাসদের শোক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-২ আসনের সাবেক সংসদ সদস্য এড আছাদুজ্জামানের সহধর্মিনী এবং মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর এবং সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য কামরুল লায়লা জলির মা মাগুরা জেলা মহিলা আওয়ামীলীগের প্রাক্তণ সভানেত্রী বেগম মনোয়ারা জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি।

রবিবার ২৮ জুন ২০২০ এক শোকবার্তায় গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবার-স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন প্রেরিত শোক বার্তায় তারা বলেন, মরহুমা মনোয়ারা জামান তার স্বামী, পুত্র, কন্যাদের দল ছাড়াও মাগুরা প্রগতিশীল রাজনীতির সাথে যুক্ত সবাইকেই স্নেহ ও বিপদে সহযোগিতা করতেন। অন্য রাজনৈতিক দলের নেতারা মাগুরায় রাজনৈতিক সফরে গেলে তাদের খোঁজখবর নিতেন, আপ্যায়ন করতেন। তিনি অতি সাধারণ হয়েও সৌজন্য ও মায়ায় নিজেকে অসাধারণ করে তুলেছিলেন।

জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য জনাব জাহিদ আলম এবং জাসদ মাগুরা জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলাম ফনী এবং সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী অনুরূপ পৃথক পৃথক শোকবার্তায় মনোয়ারা জামানের মৃত্যতে গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমা মনোয়ারা জামানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology